ময়মনসিংহে যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা মামলায় স্বামী গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহে যৌতুকের জন্য গৃহবধূকে পিটিয়ে হত্যার ঘটনায় পাষন্ড স্বামী মো. আল আমিন (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। মঙ্গলবার (১৯ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৪’র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন।

র‌্যাব-১৪’র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, ৩ বছর পূর্বে গফরগাঁওয়ের পাগলা থানার ছাপিলা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে আল আমিনে সাথে বীরই শেওরাদিরটেক গ্রামের মো. রিটন মিয়ার মেয়ে মুসলিমা খাতুনের (২৪) বিয়ে হয়। বিয়ের এক বছর পর ঘরে এক পুত্র সন্তানের জন্ম হয়। এরপর থেকেই এক লক্ষ টাকা যৌতুকের জন্য গৃহবধূ মুসলিমাকে নানাভাবে চাপ দিতে থাকে স্বামী মো. আল আমিন, শ্বশুড় মফিজ উদ্দিন এবং শ্বাশুড়ি আনোয়ারা খাতুন। যৌতুকের জন্য গৃহবধূ মুসলিমার সাথে শ্বশুড়, শ্বাশুড়ি ও স্বামীর ঝগড়া বিবাদ লেগেই থাকতো। যৌতুকের টাকা দিতে না পারায় গত ২৪ জুন স্বামী-স্ত্রীর মধ্যে আবারও বাক-বিতন্ডা শুরু হলে একপর্যায়ে ঘাতক স্বামী আল আমিন লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তার স্ত্রীকে গুরুতর আহত করলে অতিরিক্ত রক্তক্ষরণে নিজ ঘরেই গৃহবধূ মুসলিমার মৃত্যু হয়।

পরে মুসলিমার মা রোকেয়া খাতুন বাদী হয়ে পাগলা থানায় স্বামী, শ্বশুড় ও শ্বাশুড়িকে আসামি করে মামলা দায়ের করেন। এঘটনায় আসামীদের ধরতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে পলাতক প্রধান আসামী আল আমিনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতকে পাগলা থানায় হস্তাররের মাধ্যমে আদালতে প্রেরন করা হবে।

আরো দেখুনঃ