ময়মনসিংহ মেডিকেলে করোনায় ২জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি।।

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছ। এদিন করোনা আক্রান্তে কেউ মারা যায়নি। মৃতদের মধ্যে ময়মনসিংহের একজন ও টাঙ্গাইলের একজন। একজন পুরুষ ও একজন মহিলা।

এ নিয়ে চলতি নভেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ২৬ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগষ্ট, সেপ্টেম্বর ও অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১ হাজার ১৩৩ জনের মৃত্যু হয়েছিল। করোনা উপসর্গে মৃত ব্যক্তিরা হলো- ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ উপজেলার আব্দুর রশিদ (৬৫) ও টাঙ্গাইল ধনবাড়ি উপজেলার হাসনা বেগম (৬০)।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৪ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৩৯ জন রোগী ভর্তি আছেন। আইসিউতে চিকিৎসাধীন কোন রোগি নেই। এছাড়াও ৩ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১০১ টি নমুনা পরীক্ষায় একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার দশমিক শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৯২ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৭৮৫ জন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ