যুগান্তর পত্রিকায় প্রকাশিত মিথ্যা ভিত্তিহীন বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

খাগড়াছড়ি প্রতিনিধি।।
খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বিরুদ্ধে জনতার কাঠগড়ায় জনপ্রতিনিধি শিরোনামে দৈনিক যুগান্তর প্রত্রিকায় প্রকাশিত সংবাদটি মিথ্যা ভিত্তিহীন মনগড়া বানোয়াট প্রকাশিত সংবাদটি প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ।

আজ রবিবার বিকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিক সম্মেলনে, কাবিখা, খাবিটাসহ অন্যসব সরকারি বরাদ্ধে অনিয়মের যেসব অভিযোগ আনা হয়েছে, এসব বরাদ্দ সংসদ সদস্যেও অনুকুলে হলেও এগুলো বাস্তবায়ন করে উপজেলা সরকারি কর্মকর্তা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য নিয়োগের বিষয়টি পার্বত্য মন্ত্রণালয়সহ সরকারের সংশ্লিষ্ট দপ্তরের এখতিয়ার এখানে দূর্নীতি করার কিছু নাই বলেছে।

সংবাদ সম্মেলন অভিযোগ করেন, কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন এবং খাগড়াছড়ি আওয়ামীলীগের সুদৃঢ় অবস্থানকে দুর্বল করার জন্য একটি স্বার্থন্বেষী মহলের অসৎ উদ্দেশ্য মন্তব্য করেছে।

সংবাদ সম্মেলনে পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–া, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রæ চৌধুরীসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ