যুবলীগ কর্মী আসাদ হত্যায় খুনিদের শাস্তি ও নিরীহ ব্যক্তিদের হয়রানি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহের মুক্তাগাছায় যুবলীগ কর্মী আসাদ হত্যা মামলায় প্রকৃত খুনিদের দৃষ্টান্তম‚লক শাস্তি ও নির্দোষ নিরীহ ব্যক্তিদের হয়রানি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে মুক্তাগাছা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল­াল হোসেন এই সংবাদ সম্মেলন আয়োজন করেন। তবে এসময় নিহত আসাদের পরিবারের কেউ ছিলেন না।

লিখিত বক্তব্যে বিলাল হোসেন বলেন, মামলার এক নম্বর আাসামি মাহবুবুল আলম মনিসহ কয়েকজন হত্যাকান্ডের সময় ময়মনসিংহ নগরীর একটি হাসপাতালে অবস্থান করছিলেন। এমনকি নৃশংস খুনের সাথে তাকে এবং সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপিকে জড়িয়ে সংবাদ সম্মেলনে মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ পরিবেশন করিয়েছে। তিনি এই হত্যাকান্ডকে ভিন্ন খাতে প্রবাহিত না করে প্রকৃত খুনিদের চিহিৃত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সেই সাথে নির্দোষ ব্যাক্তিরা যাতে হয়রানীর শিকার না হয় সেই দাবী জানান।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আজিজুল হক ও সিদ্দিকুজ্জামান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরব আলী ও কৃষি বিষয়ক সম্পাদক মফিজ উদ্দিন উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ