যেখানে সুখ, সেখানেই উষ্ঠা খাই: মাহি

অনলাইন ডেস্ক।।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। পর্দার আড়ালে নিজেকে গুটিয়ে না রেখে পা দিতে চেয়েছিলেন রাজনীতির মাঠে। যে কারণে আসন্ন নির্বাচনে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তোলেন তিনি। তবে শেষমেষে তা বাতিল হয়। বাতিল হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একের পর এক স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

রোববার (৩ ডিসেম্বর) তার মনোনয়নপত্র বাতিল করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ। এরপর তিনি ফেসবুকে কয়েকটি স্ট্যাটাস ও ভিডিওবার্তা দেন। এর মধ্যে একটি স্ট্যাটাসে মাহিয়া মাহি লিখেছেন, ‘যেখানে সুখ, সেখানেই উষ্ঠা খাই আমি, দুঃখ কী আমি বুঝি না’।

অপর আরেকটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘জেদ একটা মারাত্মক ম্যাজিকাল জিনিস। আপনি চিন্তাও করতে পারবেন না একটা মানুষের পজিটিভ জেদ ওই মানুষটাকে দিয়ে কি কি করাতে পারে। আপনি কাউকে একবার খাবার নিয়ে খোটা দিন, দেখবেন পরবর্তীতে সে না খেয়ে থাকছে। কিন্তু আপনার কাছে কখনোই খাবার চাচ্ছে না। আপনি কাউকে কোনো একটা নির্দিষ্ট স্থানে অপমানিত করুন, দেখবেন বেশির ভাগ মানুষই সেই জায়গাটায় আর ফিরে যাচ্ছে না। টাকা নিয়ে খোটা খাওয়া মানুষ একদিন টাকার পাহাড় দাঁড় করিয়ে দেয়। যোগ্যতা নিয়ে খোটা শোনা মানুষ একদিন অভূতপূর্ব যোগ্যতার সহিত ফিরে আসে। সকল মানুষের জেদ থাকা উচিত। তবে সেটা পজিটিভ জেদ। সেটা একটা নির্দিষ্ট কাউকে দেখিয়ে দেয়ার জেদ। আমিও করতে পারি—এটা প্রমাণ করার জেদ।’

সূত্র : বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম

এফআর/অননিউজ

আরো দেখুনঃ