যে কারণে সন্তানদের আড়ালে রাখেন শহিদ কাপুর

অনলাইন ডেক্স।।

বাবা-মায়ের খ্যাতির ছোঁয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন বলিউডের স্টারকিডরাও। সাধারণ মানুষের আগ্রহের কমতি নেই তাদের নিয়ে। পাপারাজ্জিদের লেন্সও নিয়মিত তাড়া করে বেড়ায়। অনেক তারকারাই বিষয়টি উপভোগ করেন। তবে সম্পূর্ণ ব্যতিক্রম শহিদ কাপুর। সবসময়ই দুই সন্তানকে আড়ালে রাখেন তিনি। ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানা গেছে।

এর কারণ হিসেবে শহিদ কাপুর বলেন, ‘আমি আমার সন্তানদের যথাসম্ভব স্বাভাবিকভাবে বড় করতে চাই। এটা আমার দায়িত্বের মধ্যে পড়ে। অভিনয় জগতে এসে স্পটলাইট এড়িয়ে চলা মুশকিল, তবু ব্যক্তিগতভাবেও আমি এই স্বাভাবিকতা চাই। জীবনযাত্রার মান চড়িয়ে রাখলে জীবনের ছোট ছোট আনন্দ অধরা থেকে যায়। সেই আনন্দ মাটি করতে চাই না। ছেলেমেয়েদেরও তাই আগলে রাখি।’

তিনি আরও বলেন, ‘তুমি কেমন সেটা বুঝিয়ে দেওয়ার জন্য ভেবেচিন্তে পদক্ষেপ করা উচিত। ৫ বছর আগে আমার সিদ্ধান্তের সঙ্গে বর্তমানের সিদ্ধান্ত নাও মিলতে পারে। মাথার মধ্যে কী চলছে, প্রকাশটাও হবে তারই প্রতিফলন। সময়ের সঙ্গে সঙ্গে আমার আচরণ বদলাবে সেটাই তো স্বাভাবিক। মানুষ হিসাবে আমি যা করব তা আমার ব্যক্তিগত জীবন এবং কর্মজীবনকেও প্রভাবিত করবে। সন্তানদের সেটুকুই বোঝাতে চাই। এটা তো ওদের তৈরি হওয়ার বয়স। প্রসঙ্গত, একাধিক সুন্দরীর সঙ্গে মন দেওয়া নেওয়ার পর শহিদ গাঁটছড়া বেঁধেছেন মীরা রাজপুতের সঙ্গে। দুই সন্তান মিশা এবং জৈনকে ঘিরেব ৫ বছরের সুখী দাম্পত্য তাদের।
শান্ত/অননিউজ

আরো দেখুনঃ