রেল কর্মকর্তার স্ত্রীর আত্মহত্যা

নীলফামারী প্রতিনিধি।।
সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতাল থেকে ফারজানা শান্তা (২৬) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তার বাড়ি সৈয়দপুর শহরের নয়াটোলা মহল্লায়। নিহত ফারজানা শান্তার স্বামী সোহেল রানা রেলওয়ে কারখানার ক্যারেজ হেভি রিপিয়ারিং শপ (সিএইচআর)-এর ইনচার্জ। ঘটনাটি ঘটেছে রোববার (২৭ আগস্ট) বিকালে।

সোহেল রানা জানান, তিনি কর্মস্থল থেকে দুপুরে বাড়িতে ফিরে দেখতে পান তার স্ত্রী শয়নকক্ষে গলায় ওড়ানা পেঁচিয়ে সেলিং ফ্যানের সাথে ঝুলিয়ে ছিলেন। সঙ্গে সঙ্গে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা নাজমুল হক জানান, হাসপাতালে আনার আগে ওই নারীর মৃত্যু হয়েছে। ঘটনাটি রহস্যজনক হওয়ায় বিষয়টি থানায় অবহিত করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) মফিজুল হক বলেন, প্রাথমিক তদন্তে লাশের গলায় কালো দাগ দেখা গেছে। তবে শরীরের অন্য কোথায় আঘাতের চিহ্ন নেই। অধিকতার তদন্তের জন্য লাশ নীলফামারী জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। সেখানে ময়নাতদন্ত শেষে রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।তিনি আরো বলেন, প্রাথমিকভাবে তার স্বামীকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে মৃত্যুর কারণ নিয়ে গুঞ্জণ চলছে যে, স্বামী সোহেল রানার পরকীয়ার কারণে এই মৃত্যুর ঘটনা ঘটেছে। সোহেল ও নিহত ফারজানার প্রেমের সম্পর্ক থেকে বিয়ে হয়। কিন্তু ফারজানার পরিবার দরিদ্র হওয়ায় সোহেল রানার পরিবার তাদের বিয়ে এখনো মেনে নেয়নি। ছয় বছরের বিবাহিত জীবনে তাদের তিন বছর বয়সী জমজ দুই মেয়ে রয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ