শুটিংয়ে গুরুতর আহত অক্ষয়

অনলাইন ডেস্ক।।

শুটিংয়ে গুরুতর আহত হয়েছেন বলিউডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমার। অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময় হাঁটুতে আঘাত পেয়েছেন তিনি। তবে আঘাত পেলেও নির্দিষ্ট সময়ে শুটিং শেষ করতে পায়ে ব্রেস পরেই শুটিং করছেন অক্ষয়।

স্কটল্যান্ডে ‘বড় মিয়া ছোট মিয়া’ সিনেমার শুটিং চলাকালীন এই দুর্ঘটনার শিকার হন তিনি। পর্দায় অক্ষয়ের সঙ্গে অভিনয় করছেন টাইগার শ্রফ।

জানা গেছে, শুটিং সেটে নিজের স্টান্ট নিজেই পারফর্ম করেন অক্ষয়। সিনেমার এক মারকাটারি অ্যাকশন দৃশ্যের শুটিং করার পায়ে আঘাত পান তিনি। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে শুটিং চালিয়ে যান এই খিলাড়ি কুমার। নির্ধারিত সময়ের মধ্যেই কাজ শেষ করতে পছন্দ করেন তিনি। তাই শেডিউলে এদিক-ওদিক হোক এই বিষয়টি মোটেও পছন্দ নয় অক্ষয়ের।

শুটিং সেটের এক সূত্রে জানা গেছে, টাইগারের সঙ্গেই সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অক্ষয়। সেই সময় আহত হন তিনি। আপতত হাঁটুতে ব্রেস পরে শুটিং করছেন। সেই সঙ্গে বর্তমানে অ্যাকশন দৃশ্যের শুটিং বন্ধ রাখা হয়েছে। এ দিকে হাঁটুতে ব্রেস পরেই ক্লোজ আপ শট দিচ্ছেন নায়ক। যেন স্কটল্যান্ডের শিডিউল শেষ করতে কোনো অসুবিধা না হয় তার।

প্রসঙ্গত, চলতি বছরেই মুক্তির কথা রয়েছে অক্ষয় অভিনীত ‘বড় মিয়া ছোট মিয়া’। সিনেমায় অক্ষয়, টাইগার ছাড়া আরও অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা পর পৃথ্বীরাজ সুকুমারণ ও জাহ্নবী কাপুর। খবর : হিন্দুস্তান টাইমস

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ