‘শেখ হাসিনা সব সময় গরিব অসহায় মানুষের পাশে আছে’

মুরাদনগর প্রতিনিধি।।

মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই আজ দেশে খাদ্য নিয়ে হাহাকার নেই এবং দেশের মানুষ কষ্টেও নেই। শেখ হাসিনার সরকার গরিব অসহায় মানুষের পাশে আছে। বর্তমান সরকারের আমলে কেউ না খেয়ে নেই। শেখ হাসিনা স্বল্প আয়ের মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। গরিব অসহায় মানুষের কার্যক্রমের জন্য শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং শেখ হাসিনার জন্য সকলের নিকট দোয়া চান।

ড. আহসানুল আলম সরকার কিশোর মঙ্গলবার দিনব্যাপী উপজেলার কামাল্লা, রামচন্দ্রপুর দক্ষিণ, রামচন্দ্রপুর উত্তর, যাত্রাপুর, চাপিতলা ও আকুবপুর ইউনিয়নে পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অতিদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় আওয়ামীলীগ মাশুকুল ইসলাম মাসুক, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া খোকন, ইকবাল হোসেন সরকার, আবুল কালাম আজাদ, আবু মুছা আল কবির, শিমুল বিল্লাল, স্বেচ্ছাসেবকলীগ নেতা বাবুল হোসেন, ইউপি সচিব রফিকুল ইসলাম, চন্দন কুমার দাস, কামাল হোসেন, আবু ইউসুফ, জাকির হোসেন, শাহবাজ রাজিব, সাংবাদিক সাজ্জাদ হোসেন, নজরুল ইসলাম, ট্যাগ অফিসার, ইউপি সচিব ও ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। # #

এফআর/অননিউজ

আরো দেখুনঃ