সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুমিল্লা প্রতিনিধি।।
সফলতার নমব বর্ষ পেরিয়ে এক দশকে প্রবেশ করেছে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। কোটবাড়ি এলাকার লাল মাটি আর ঘণ সবুজ-প্রকৃতি ঘেরা নান্দনিক নিজস্ব ক্যাম্পাসে প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়টি বর্নিল আয়োজনে তাদের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। এ উপলক্ষে সকালে কুমিল্লা নগরীর শিল্পকলা একাডেমি প্রাঙ্গন হতে বর্নিল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কান্দিরপাড়, সালাউদ্দিন মোড় প্রদক্ষিণ করে টমছমব্রিজ এলাকায় গিয়ে শেষ হয়। পরবর্তীতে আবার কোটবাড়ি যাদুঘর এলাকা থেকে আবারো আরেকটি শোভাযাত্রা শুরু হয়ে চৌধুরী এস্টেটে তাদের ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।

উত্তরণের যাত্রায় এক দশকে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এই স্লোগানকে ধারণ করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা ব্যান্ডের তালে তালে আর ভুভুজেলা বাজিয়ে আনন্দ উল্লাসে কুমিল্লা বাসীকে তাদের সফলতার জানান দেয়।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি ডক্টর তারিকুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি প্রকৌশলী আমিনুল ইসলাম চৌধুরী, সদস্য ইফতিখারুল ইসলাম চৌধুরী সিয়াম, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর মোঃ আলাউদ্দিন, ট্রেজারার প্রফেসর ডক্টর ইঞ্জিনিয়ার মোঃ শাহ জাহান, রেজিস্ট্রার প্রফেসর ডক্টর মোঃ মিজানুর রহমান, লিবারেল আর্টস অনুষদের ডিন প্রফেসর ডক্টর আলী হোসেন চৌধুরীসহ সকল বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীগণ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ