বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদের বিবৃতি নিয়ে সাংসদ বাহার

সাইফুল ইসলাম।।
সম্প্রতি পুজামন্ডপ ও মাদক নিয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদের বিবৃতি নিয়ে কথা বলেছেন কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনি বলেন, তারা যাচাই বাচাই না করে আমার বিরুদ্ধে বিবৃতি দিয়েছে। পুজামন্ডপ ও মাদক নিয়ে আমার খন্ডিত বক্তব্য প্রচার করে করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করছে। ঘোলা পানিতে মাছ শিকার করে কুমিল্লার তথা দেশের রাজনীতিকে ঘোলা করতে চাইছে।

তিনি বলেন কুমিল্লায় মাদকমুক্ত পূজা হবে। কোন মাদকাসক্ত যদি মাতলামী করতে মন্ডপে আসে তাকে পুলিশে দেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা টাউন হল মিলনায়তনে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, কুমিল্লা মহানগর শাখা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শান্তিপূর্ণ কুমিল্লা অশান্ত করার ষড়যন্ত্রে লিপ্ত কিছু স্বার্থান্বেষী মহল শারদীয় দুর্গাপুজা নিয়ে সতানত ধর্মাবলম্বী সম্প্রদায়ের মাঝে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে এ মতবিনিময় সভার আয়োজ করা হয়।

কুমিল্লা মহানগর পুজা উদযাপন পরিষদের সভাপতি শিব প্রসাদ রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অচ্যিন্ত দাস টিটুর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, কান্তি রাহা, পাপড়ী বসু প্রমুখ হিন্দু নেতৃবৃন্দ। সভায় কুমিল্লা মহানগরীর ৯১টি পুজা মন্ডপের নেতৃবৃন্দ ও কুমিল্লা মহানগর পুজা উদযাপন পরিষদের সকল নেতৃবৃন্দ অংশ নেন।

আরো দেখুনঃ