সোনাগাজীতে ইউপি নির্বাচনের আগের দিন ১৭ বহিরাগত সন্ত্রাসী আটক

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে চতুর্থ ধাপের ২৬ ডিসেম্বর রোববার অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে ১৭ বহিরাগত সন্ত্রাসীকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সোনাগাজী পৌর এলাকার মাঝির দোকান এবং চরদরবেশ ইউনিয়নের কারামতিয়া বাজার থেকে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে শনিবার সন্ধ্যায় আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত দুটি হাইচ মাইক্রোবাস জব্দ করা হয়েছে। আটককৃতদের মধ্যে পাঁচ জন পরশুরাম উপজেলার, সাত জন ফেনী শহরের বিরিঞ্চি এবং পাঁচ জন ফুলগাজী উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, রোববার অনুষ্ঠেয় ইউপি নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রে অবৈধ প্রভাব বিস্তারের জন্য বহিরাগত বেশকিছু সন্ত্রাসী জড়ো হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট লিখন বণিক ও পুলিশের মোবাইল টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। আটককৃতরা হলেন, নুর করিম, নুরনবী, মাসুদ, রিফাত, হিরন, সাইফুল, করিম, নাফিজ, রাহাত, শুভ, নিলয়, কাসেম, জামশেদ, রিপন, সাফাত, রফিক ও সুফিয়ান।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ও নির্বাহী ম্যাজাস্ট্রেট লিখন বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। উপজেলার নয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে দুটি ইউনিয়নে দু’জন চেয়ারম্যান বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

আরো দেখুনঃ