হিলিতে প্রয়াত সিনিয়র সাংবাদিকদের স্বরণে স্বরণ সভা ও দোয়া মাহফিল

হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের হিলিতে প্রয়াত সিনিয়র সাংবাদিক মারফুদুর রহমান ফারাজী, মতিয়ার রহমান, মোখলেছুর রহমান, নুরুন্নবী বাবু, শেখ দেলোয়ার ও আব্দুর রহিম মন্ডল গণের স্বরণে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত ৯ টায় হিলি থেকে প্রকাশিত সাপ্তাহিক আলোকিত সীমান্ত পত্রিকার কার্যালয়ে পত্রিকার প্রকাশক ও সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে ও সঞ্চালনায় এই স্বরণ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা মরহুম সাংবাদিকদের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন।

স্বরণ সভায় হাকিমপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল বাশার শামীম, পৌরসভার সাবেক মেয়র সাখাওয়াৎ হোসেন শিল্পী, বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছদরুল ইসলাম, বাংলাহিলি কাস্টমস সিআ্যন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশনের সিনিয়রসহসভাপতি আব্দুল আজিজ, আওয়ামীলীগ নেতা আব্দুল লতিফ, হাকিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ডাঃ আলতাফ হোসেন, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি রবিউল ইসলাম সুইট, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক, প্রয়াত সাংবাদিকদের পরিবারের সদস্যসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

স্মরনসভা শেষে মরহুম সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক হাফেজ শহিদুল ইসলাম।

আরো দেখুনঃ