সোনাগাজীতে পৃথক অপমৃত্যুর ঘটনায় দু’লাশ উদ্ধার

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে পৃথক অপমৃত্যুর ঘটনায় দু’শিশু-কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের পরিবার, পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার বিকালে বড় ফেনী নদী থেকে রজশ্রী জলদাস (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে সোনাগাজী সদর ইউনিয়নের দক্ষিণ চরখোন্দকার গ্রামের জেলে পাড়ায় বড় ফেনী নদীতে পড়ে সে জোয়ারের পানিতে তলিয়ে যায়।

এ ঘটনায় শিশুর পিতা মনিন্দ্র জলদাস বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। অপরদিকে শনিবার সকালে উপজেলার চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের কলিমউদ্দিন হাজী বাড়ি থেকে আবদুল কাইয়ুম (১৫) নামে নবম শ্রেনির এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সৌদি প্রবাসী কামাল উদ্দিনের ছেলে এবং চট্রগ্রামের একটি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। স্কুলের বকেয়া বেতন তার কাছে না দিয়ে অন্য ব্যক্তির মাধ্যমে স্কুলে সরাসরি প্রেরণ করায় মায়ের উপর অভিমান করে শুক্রবার গভীর রাতে বসতঘরের শয়ন কক্ষে বুতের (আড়ার) সঙ্গে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ দাইয়্যান দুটি অপমৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক ঘটনায় দুটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

আরো দেখুনঃ