সোনাগাজীতে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় মামলা

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে ঝরা পাতা কুড়ানোর জেরে বড় ভাইয়ের লাঠির আঘাতে নিহত ছোট ভাই ইব্রাহিম খলিলের (৩৫) মৃত্যুর তিন দিন পর শুক্রবার সন্ধ্যায় হত্যা মামলা রুজু করা হয়েছে।

নিহতের স্ত্রী নাছিমা আক্তার বাদী হয়ে ভাসুর মোশাররফ হোসেন সবুজ ও তার স্ত্রী সুলতানা আক্তারকে আসামী করে এ মামলা দায়ের করেন।

এলাকাবাসী নিহতের পরিবার, পুলিশ জানায়, গত ৯মার্চ রোববার বিকেলে বাড়ির পাশের বোনের বাগানে পাতা ঝরা পাতা কুড়ানো কেন্দ্র করে মোশাররফ হোসেন সবুজ ও তার স্ত্রী সুলতানা আক্তার মিলে ইব্রাহিম খলিল ও তার স্ত্রী নাছিমা আক্তারকে লাঠি দিয়ে পিটিয়ে গুরতর আহত করেন। ইব্রাহীম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৩ মার্চ বুধবার বিকালে মারা যান। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়। কিন্তু খুনীদের বাঁচাতে গাছের ঢাল পড়ে দুর্ঘটনা বলে ঘটনাটি ধামাচাপা দিতে একটি গ্রুপ মরিয়া হয়ে উঠে। নিহত হওয়ার দু’দিনেও হত্যা মামলা রুজু না হয়নি। এতে এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছিল।

নিহত ইব্রাহিম খলিল উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া গ্রামের নবী উল্লাহর স্লুইজ গেইটের পশ্চিম পাশে আরব আলী সারেং বাড়ির সিদ্দিকুর রহমানের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। সে তিন ও দেড় বছর বয়সী কন্যা সন্তানের জনক।

সোনাগাজী মডেল থানার ওসি সুদীপ রায় বলেন, নিহতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ