সোনাগাজীতে সড়ক অবরোধ করে মঙ্গলকান্দি ইউনিয়ন আ.লীগের শান্তি সমাবেশ

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনী-সোনাগাজী আঞ্চলিক মহাসড়কের ডাকবাংলায় ঘন্টাব্যাপী অবরোধ করে মঙ্গলকান্দি ইউনিয়ন আ.লীগের উদ্যোগে উন্নয়ন শোভাযাত্রা ও শান্তি সমাবেশ করা হয়েছে।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, অপরাজনীতি ও নৈরাজ্যের প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে মঙ্গলকান্দি ইউনিয়নে আ.লীগের উদ্যোগে উন্নয়ন শোভাযাত্রা ও শান্তি সমাবেশের আয়োজন করা হয়। ডাকবাংলা জিরোপয়েন্ট থেকে একটি শোভাযাত্রা শুরু হয়ে বখতারমুন্সি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডাকবাংলা জিরোপয়েন্টে গিয়ে মিলিত হয়। ফেনী-সোনাগাজী আঞ্চলিক মহাসড়কের ডাকবাংলা জিরোপয়েন্টে একটি পিকআপে মঞ্চ প্রস্তুত করা হয়। ফলে সোনাগাজী থেকে ফেনীগামী, ফেনী থেকে সোনাগাজীগামী, ডাকবাংলা থেকে কাজীর হাটগামী, ডাকবাংলা থেকে নবাবপুর ও আমিরাবাদ গামী যাত্রী সাধারণ যাজটের কবলে পড়েন। চারটি সড়কে বিপুল সংখ্যক গাড়ি আটকা পড়ে। এতে বয়োবৃদ্ধ নারী-পুরুষ, শিশু, ব্যবসায়ী ও যাত্রী সাধারণরা চরম দুর্ভোগের শিকার হতে হয়েছে।

মঙ্গলকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি জসিম উদ্দিন বাহারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফারুক হোসেন ও মঙ্গলকান্দি ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক খুরশিদ প্রমূখ।

মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাদল সমাবেশের কারণে যাত্রী সাধারণের সাময়িক অসৃবিধার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, আমরা সংক্ষিপ্ত সময়ের মধ্যে সমাবেশ শেষ করে দিয়েছি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ