সোনারগাঁয়ে নিখোঁজের ৮ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের ৮ দিন পর পৌরসভার বাগমহিষা ঋষিপাড়া এলাকা ডোবা ফয়সাল নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব-১১।

শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) ভোরে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার বিকেলে তথ্য-প্রযুক্তির মাধ্যমে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অপূর্ব শীল নামে একজনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফয়সাল মিয়া সোনারগাঁ পৌরসভার লাহাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে এবং গ্রেফতার হওয়া অপূর্ব শীল পৌরসভার বাগমহিষা ঋষিপাড়া গ্রামের তপন শীলের ছেলে।

র‌্যাব-১১ এর (সিইও) লেফটেন্যান্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, ২৬ জানুয়ারি রাতে ফয়সাল মামার বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে তার মামা মানিক বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে র‌্যাব ছায়া তদন্ত করে তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল ফোনে ডেকে আনা অপূর্ব শীলকে শনাক্ত করে জিজ্ঞাসাবাদ করে।

পরে তার দেওয়া তথ্য মতে ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়। পূর্ব শত্রুতার জের থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো দেখুনঃ