সোনারগাঁয়ে পোলট্রি ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টা, মালামাল লুট

নজরুল ইসলাম শুভ,সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মছলন্দপুর গ্রামে গত রোববার রাতে এক পোলট্রি ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা চালিয়ে মালামাল লুট করেছে ছিনতাইকারীরা। ছিনতাইকারীরা ব্যবসায়ীর কাছ থেকে একটি স্বর্নের চেইন, মোবাইল সেট ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়। আহত ব্যবসায়ী মো. সজিব (১৮) কে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত ব্যবসায়ীর পিতা মো. মোখলেছুর রহমান বাদী হয়ে সোমবার ( ২৫ জুলাই) দুপুরে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করে।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের মছলন্দপুর গ্রামের মোখলেছুর রহমানের বড় ছেলে মো. সজিব তার বাড়ির পাশেই ছোট একটি পোলট্রি ফার্ম দিয়ে পোলট্রি ব্যবসা পরিচালনা করে আসছে। গত রোববার রাত সাড়ে ১০ টার দিকে সজিব তার পোলট্রি ফার্মে দেখাশোনা করে বাড়িতে যাচ্ছিল।

এসময় ওই এলাকারই জামানের ছেলে বখাটে মোরসালিন ও আলামিনসহ ৬-৭ জনের একটি দল মুখে কালো কাপড় বেধেঁ ব্র্রিজের ওপর সজিবের পথ গতিরোধ করে। পরে তারা সজিবের কাছে যা কিছু আছে তা ছিনতাইয়ের চেষ্টা করে। সজিব ছিনতাইয়ে বাঁধা দিলে ছিনতাইকারীরা সজিবের শার্টের কালার ধরে ধারালো অস্ত্র দিয়ে বুকে ও ডান হাতের কবজিতে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় ছিনতাইকারীরা সজিবের সাথে থাকা স্বর্নের চেইন, মুঠোফোন সেট, নগদ টাকা ছিনিয়ে নেয়। সজিব আত্মচিৎকার করলে ছিনতাইকারীরা সজিবকে পিটিয়ে আহত করে প্রাণ নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী ও স্বজনরা আহত অবস্থায় সজিবকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুনঃ