স্বপ্নপূরণ শেহনাজ়ের, সুখবর সামনে আসতেই খুশির জোয়ার ভক্তমনে

অনলাইন ডেস্ক।।

রিয়েলিটি শোয়ের মাধ্যমে গ্ল্যামার জগতে পা রাখেন শেহনাজ গিল। সদ্যই বলিউড ভাইজান সালমান খানের হাত ধরে অভিনেত্রী হিসেবে বড় পর্দায় অভিষেক হয়েছে তার। প্রথম সিনেমার পরেই এবার নিজের স্বপ্ন পূরণ করলেন শেহনাজ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুখবরটি নিজেই জানিয়েছেন তিনি। শেহনাজ জানান, মুম্বাইতে নিজের বাড়ি কিনেছেন তিনি।

খবরটি প্রকাশ পেতেই মন্তব্যের ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্টবক্সে। রীতিমতো শুভেচ্ছাবার্তায় ভাসিয়ে দিচ্ছেন তার ভক্ত-অনুরাগীরা। তবে শেহনাজের বাড়ির অন্দরসজ্জা থেকে পরিচ্ছন্নতা নিয়ে একটু বেশিই খুঁতখুঁতে তিনি। তার বাড়ির বাথরুম যেন কোনো ভাবেই অপরিষ্কার না হয়ে যায়, সে দিক মাথায় রেখেই নিজের জন্য আলাদা বাথরুম তৈরি করেছেন তিনি, যা অন্য কারও ব্যবহার করার অনুমতি নেই। সম্পূর্ণ নিজের চেষ্টা ও পরিশ্রমের জোরে নিজের শোবিজে জায়গা তৈরি করেছেন শেহনাজ। তবে সালমানের সিনেমায় অভিনেত্রী হিসাবে অভিষেক মানেই যে তিনি অনেকটা এগিয়ে গেলেন, সেটা মানতেও নারাজ নবাগতা এই অভিনেত্রী।

নিজের প্রতিভা ও যোগ্যতা নিয়ে একাধিক বার কটাক্ষের মুখেও পড়তে হয়েছে শেহনাজকে। তবে কাজের মাধ্যমেই সব প্রশ্নের জবাব দেবেন বলে জানিয়েছেন তিনি। তাই বর্তমানে তার সব দিক ঝালিয়ে নিতেই ব্যস্ত সময় পার করছেন শেহনাজ।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ