মুরাদনগরে তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আবদুস সাত্তার (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় চারজন আহত হয়েছেন। গতকাল (২ মে) রাতে উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবদুস সাত্তার উপজেলার বাঙ্গরাবাজার থানার কাঁঠালিয়া কান্দা গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে।

বাঙ্গরাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, দুইদিন আগে কদমতলী গ্রামের করিমের একাধিক বিয়েকে কেন্দ্রকরে তার ছেলে ইউনুছের সঙ্গে একই গ্রামের নজরুলের সঙ্গে কথাকাটাকাটি হয়। মঙ্গলবার রাত ৯টার দিকে বিষয়টি নিয়ে পুনরায় উভয়ের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ইউনুছের লোকজন আবদুস সাত্তারকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীরা তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। দুপুর ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, এ ঘটনায় চারজন আহত হয়েছেন। ঘটনায় জড়িত সন্দেহে করিমের এক নাতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আরো দেখুনঃ