হাঁটুর চোটে আইপিএল শেষ উইলিয়ামসনের

অনলাইন ডেস্ক।।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শুরুর দিকেই বড় ধাক্কা খেল গুজরাট টাইটানস। উদ্বোধনী ম্যাচে চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৫ উইকেটে জয় পেলেও বড় দুঃসংবাদ আসরের বর্তমান চ্যাম্পিয়নদের শিবিরে। চেন্নাইয়ের বিপক্ষের ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন দলটির কিউই ব্যাটার কেইন উইলিয়ামসন।

তবে তখন চোট খুব বেশি শঙ্কার কারণ মনে না হলেও এবার জানা গেল, চলতি মৌসুমে কিউই অধিনায়ককে আর পাওয়া যাবে না। উইলিয়ামসনের আইপিএল থেকে ছিটকে যাওয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন গুজরাটের ক্রিকেট পরিচালক বিক্রম সোলাঙ্কি। বিক্রম সোলাঙ্কি বলেছেন, টুর্নামেন্টের শুরুতেই তাকে চোটের কাছে হারানোটা দুঃখজনক। আমরা চাই, সে দ্রুত সেরে উঠুক। আশা করছি, খুব শিগগিরই সে (উইলিয়ামসন) আবার মাঠে ফিরবে।

শুক্রবার (৩১ মার্চ) আসরের উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে রুতুরাজের ছক্কা বাঁচাতে গিয়ে চোটে পরেন এই কিউই ক্রিকেটার। মাটিতে পরার পর হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। এরপর ওই ম্যাচে আর খেলতে পারেননি উইলিয়ামসন। ওই ম্যাচে উইলিয়ামসনের বদলি অর্থাৎ ইমপ্যাক্ট খেলোয়াড় হিসেবে ব্যাটিংয়ে নামেন সাই সুদর্শন। কিউই এই অধিনায়কের চোট যে গুরুতর, তখনই তা বোঝা যাচ্ছিল। এরপরও তাকে পাওয়ার আশা জাগিয়ে রেখেছিল গুজরাট। কিন্তু শেষ পর্যন্ত দুঃসংবাদই পেলো ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তবে উইলিয়ামসনের পরিবর্তে কাকে বেছে নেবে দলটি, তা এখনও জানায়নি দলটি।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ