হালুয়াঘাটে আদিবাসী প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আদিবাসী শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ মার্চ) বিকেলে পৌর শহরের ভারত-বাংলাদেশ মৈত্রী হাসপাতাল প্রাঙ্গণে এ হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়তাবাদী ক্ষুদ্র জাতিগোষ্ঠী দলের কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যাপক মার্শাল এম চিরাণ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হুইল চেয়ার বিতরণ করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ম আহŸায়ক আলহাজ্ব সালমান ওমর রুবেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা মোল­া আলী সাবরী মনি, মতিউর রহমান মতি, যুবদলের আহŸায়ক সাজ্জাত হোসেন হীরা, রাশান চিরাণ, মেহেদী হাসান, মোস্তাক, দেলোয়ার হোসেন প্রমূখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সালমান ওমর রুবেল বলেন, আমি প্রতিবছর আলাদাভাবে আদিবাসীদের জন্য শীতবস্ত্র বিতরণ, চক্ষু ক্যাম্প ও হুইল চেয়ার বিতরণ করে থাকি। আমি বিশেষভাবে উপজেলা বিএনপির নেতৃবৃন্দদের ধন্যবাদ জানাই। আমার সামাজিক কাজগুলোতে সবসময় আপনারা সহযোগীতা করেন। ভবিষ্যতেও আপনাদের সহযোগীতা আমি কামনা করি। অনুষ্ঠানে ১০জন আদিবাসী শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

আরো দেখুনঃ