হালুয়াঘাটে বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের হালুয়াঘাটে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বৃদ্ধের নাম আব্দুল জব্বার (৭০)। সে উপজেলার ধারা ইউনিয়নের পূর্বধারা গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে কৈচাপুর ইউনিয়নের গাঙ্গিনাখালপাড় এলাকায় তার নিজ মেয়ের জামাই এর বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহতের মেয়ে জমিলা খাতুন জানান, দীর্ঘদিন যাবত বাবা আমার বাড়িতেই থাকতেন। মঙ্গলবার সকালে আমার ছেলে ঘুম থেকে উঠে তার নানার থাকার ঘরে গিয়ে দেখে বাইরে থেকে শিকল লাগানো। পরে ঘরের দরজা খুলে ভেতরে আমার বাবার গলাকাটা লাশ দেখে চিৎকার দিলে আমরা ঘরে গিয়ে বাবার লাশ দেখতে পাই।
তিনি আরো জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে পার্শ্ববর্তী আমজত আলী, ওসমান, রাশিদ ও শমসের সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বেশ কয়েকবার দরবার হয়েছে। কিন্তু কোনো সমাধান হয়নি। আমাদের ধারণা, জমি নিয়ে বিরোধের কারণেই এই হত্যাকান্ড ঘটতে পারে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনুজ্জামান খান জানান, সকালে ৯৯৯-এ কলের মাধ্যমে ঘটনা জানতে পারি। পরে ঘটনাস্থলে গিয়ে আমরা বৃদ্ধের গলাকাটা লাশ দেখতে পাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। হালুয়াঘাট থানায় এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো দেখুনঃ