হিলিতে নানা কর্মসুচীর মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

“আপনার অধিকার আপনার দায়ীত্ব” এমন প্রতিপাদ্য নিয়ে দিনাজপুরের হিলিতে নানা কর্মসুচীর মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে হাকিমপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগীতায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে দিবসটির শুভ সুচনা করা হয়।

পরে উপজেলা পরিষদ মুক্তমঞ্চে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা নিজ নিজ ক্ষেত্র থেকে দুর্নীতি প্রতিরোধের আহবান জানিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন। আলোচনাসভা শেষে সেখানে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদের সভাপতিত্বে এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম, ভাইসচেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, পৌরমেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক সামশুল হুদাসহ বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ