হোমনায় অধ্যক্ষ আব্দুল মজিদ এমপিকে সংবর্ধনা ও ৭০ উর্ধ্ব প্রবীণদের ঈদ উপহার বিতরণ

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা-২ হোমনা- মেঘনা আসনে সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ কে সংবর্ধনা ও ৭০ উর্ধ্ব প্রবীণদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শেভারামপুর কল্যাণ সংসদ এর আয়োজনে শোভারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ কে সংবর্ধনা ও ১২০ জন প্রবীন এর মাজে তসবি, টুপি, জায়নামাজ, পিয়ারাগাছ সহ ঈদ উপহার বিতরন করা হয়।

শনিবার ১৩ এপ্রিল হোমনা উপজেলা চান্দেরচর ইউনিয়ন ৮১ শোভারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শোভারামপুর কল্যান সংসদ আয়োজিত অনুষ্ঠানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগ ও সিনেট সদস্য ড. মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা ২, হোমনা- মেঘনা সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, নাহেরিন ফারহানা পপি, চান্দেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক, হোমনা উপজেলা যুবলীগ সাবেক সভাপতি এস এম আলাল উদ্দিন আলাল, চান্দেরচর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাবেক সভাপতি এস এম রাজু আহাম্মেদ হাসেম, চান্দেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহের মিয়া। অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় ছিলেন শোভারামপুর কল্যাণ সংসদ এর প্রতিষ্ঠাতা মোঃ নাসির উদ্দিন তন্ময়, চান্দেরচর ইউনিয়ন আওয়ামীযুবলীগ নেতা মোহাম্মদ সাখাওয়াত মোরশেদ। অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তাগন স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ এর কাছে চান্দেরচর থেকে রামকৃষ্ণপুর রাস্তাটি বেহাল দশা জানিয়ে দ্রুত সংস্কারের দাবী জানান। এছাড়ও শোভারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একটি শহিদ মিনারা স্থাপন সহ এলাকার কিছু উন্নয় কাজের দাবী জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ বলেন হোমনা মেঘনার মানুষ আমাকে ভালোবেসে এমপি বানিয়েছে। আমি তাদের সেবা করে যাব। দ্রুত স্থানীয়দের দাবীকৃত চান্দেরচর থেকে রামকৃষ্ণপুর রাস্তাটি মেরামত করাসহ স্থানীয় আরো উন্নয়নমূলক কাজ করা হবে।

৭০ উর্ধ্ব প্রবীণরা এই উপহার পেয়ে আনন্দে আবেগপ্রবন হয়ে পরেন। তারা বলেন শোভারামপুর কল্যাণ সংসদ আমাদের যে সম্মান দিয়েছে আমরা অনেক খুশি। আমরা তাদের জন্য দোয়া করছি তারা যেন এলাকার আরো ভালো ভালো কাজ করতে পারে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ