যে ক্ষমতায় জনগণের অংশগ্রহন নাই সেই ক্ষমতা বিএনপির দরকার নাই; সোহেল

সুভাষ বিশ্বাস, নীলফামারী

যে ক্ষমতায় জনগণের অংশগ্রহন নাই সেই ক্ষমতা বিএনপির দরকার নাই। প্রয়োজনে আরও ১ শত বছর বিরোধী দলে থাকবো, শত শত মামলা কাঁধে নিবো, কাতারে কাতারে জীবণ দিবো। যদি ক্ষমতায় যাই জনগণকে সাথে নিয়েই ক্ষমতায় যাবো।

শনিবার (২০ মে/২৩) বিকালে নীলফামারী জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এক গন সমাবেশে এসব কথা বলেন তিনি।

গনসমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি সোহেল পারভেজের সভাপতিত্বে তিনি আরও বলেন, যতই নির্যাতন করা হোক, মামলা হোক বিএনপি এদেশের জনগণের ভোটাধিকারকে ছুড়ে ফেলে ক্ষমতায় আসবে না বলেছেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ মোস্তফা হক প্রধান বাচ্চু, রাহেদুল ইসলাম দোলন, সাধারণ সম্পাদক জহুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কাজী আক্তারুজ্জামান জুয়েল,অর্থ বিষয়ক সম্পাদক ও যুব নেতা মাসুদ রানা মাসুম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড.আল-মাসুদ চৌধূরী, জেলা মহিলা বিএনপির সাধারণ সম্পাদক মোছাঃ নাসরিন আক্তারসহ জেলা ও উপজেলা পর্যায়ের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ শুরুর আগে জেলা বিএনপিসহ উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উচ্চ আদালতের নির্দেশনা অধিনস্থ আাদলত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানী, দ্রব্য মূল্যের উর্ধ্বগতি, লোড শেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদ সহ ১০ দফা দাবী আদায়ের লক্ষে র‌্যালি নিয়ে সমাবেশ স্থলে জমায়েত হন।

আরো দেখুনঃ