কচুয়ায় মাদ্রাসা ছাত্রকে অপহরনের ৫ দিন পর নারায়ানগঞ্জ থেকে উদ্ধার

সাইফুল ইসলাম সুমন।।

চাঁদপুরের কচুয়ায় অপহরনের ৫দিন পর বেলাল নামের এক মাদ্রাসার ছাত্রকে নারয়ানগঞ্জ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় অপহরনকারী রিপন ও তার পিতা আলাউদ্দিনকে মঙ্গলবার রাতে নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার লক্ষীপুরা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের উচিতগাবা গ্রামের আবুল হোসেনের মেয়ে ডলি বেগমের ছেলে বেলাল মা প্রবাসে থাকায় বেলাল নানার বাড়ি থেকে স্থানীয় রহিমানগর এনামিয়া লতিফিয়া আবাসিক মাদ্রাসায় হেফজ বিভাগে লেখাপড়া করে। শুক্রবার দুপুর বেলায় শিশু বেলালকে পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে না পেয়ে সোমবার তার নানা আবুল হোসেন কচুয়া থানায় একটি নিখোঁজ ডায়েরী দায়ের করে।

অপহরনকারী অপরিচিত মোবাইলের মাধ্যমে বেলালের নানার পরিবারের কাছে ১লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। মুক্তিপনের বিষয়টি কচুয়া থানাকে অবহিত করলে থানা পুলিশ আধুনিক তথ্য প্রযুক্তি মাধ্যমে মঙ্গলবার রাতে কচুয়া থানার এসআই তরুন কান্তি,এএসআই রামু রায় আড়াইহাজার থানার সহযোগিতায় লক্ষীপুরা এলাকা থেকে শিশু বেলালকে উদ্ধার করে ও অহরনের দায়ে রিপন ও তার পিতা আলাউদ্দিনকে গ্রেফতার করা করে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, শিশু বেলালের নিখোঁজের পর তার মুক্তিপনের টাকা যাওয়ার বিকাশ নাম্বারের সূত্র ধরে অভিযোগ পাওয়ার একদিন পর আড়াইহাজার থানা পুলিশের সহায়তায় ভিকটিম কে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত দুজনকে আটক করা হয়। বুধবার নারী ও শিশু দমন আইনে মামলা দিয়ে অপহরনকারী বেলাল ও আলাউদ্দিনকে চাঁদপুরের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

আরো দেখুনঃ