বরুড়ায় গাঁজা ও ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আটক

সাইফুল ইসলাম।।

কুমিল্লার বরুড়া থানার ৩নং খোশবাস উত্তর ইউপির খোশবাস পূর্ব বাজারে আকতার এর অটো পার্টসের দোকান থেকে মোঃ রাব্বি নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বরুড়া থানা পুলিশ। রবিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় বরুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন।

পুলিশ জানায়, গতকাল বরুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন এর নির্দেশনায় সঙ্গীয় এসআই আলী মর্তুজা, এএসআই মোঃ আরিফুল মাওলা, এএসআই মোঃ ওয়াহিদুল করিম, এএসআই আব্দুল মোতালেব ও ফোর্স সহ বরুড়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে খোশবাস পূর্ব বাজারে আকতার এর অটো পার্টসের দোকান থেকে ৩০ কেজি গাঁজা ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ সাং-দেওয়ান নগর মিয়াজী বাড়ীর মোঃ রাব্বিকে আটক করা হয়।

পুলিশ আরোও জানায়, আটককৃত আসামী দীর্ঘদিন যাবত বরুড়া থানার খোশবাস ইউনিয়ন সহ আশপাশের এলাকায় তার অপর পলাতক সহযোগী আকতার হোসেন ও মোঃ মাহে আলম প্রকাশ মাহা আলম পরস্পর যোগসাজশে মাদকদ্রব্য বিক্রয় করে আসছে। সে একাধিক মাদক মামলার এজাহারনামীয় আসামী।

এ ঘটনায় বরুড়া থানার এসআই/মোঃ আলী মর্তুজা বাদী হয়ে এজাহার দায়ের করলে বরুড়া থানার মামলা নং-০১, তারিখ -০১/০৪/২০২৩ ইং ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) সারনি ১৯(গ)/১০(ক)/৪১ রুজু করা হয়েছে।

আরো দেখুনঃ