মুরাদনগরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

সাজ্জাদ হোসেন, মুরাদনগর।।

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন বলিঘর গ্রামে একটি পরিবারকে উচ্ছেদের পাঁয়তারার ঘটনাকে অস্বীকার করেছেন ওই গ্রামের সমাজ সেবক আবদুল ওয়াদুদ সরকার। রবিবার দুপুরে উপজেলার নগরপাড় গ্রামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

লিখিত বক্তব্যে ওয়াদুদ সরকার বলেন, আমি বিএস খতিয়ান মূলে মালিক মৃত আব্দুর রশিদ মেম্বারের ছেলেদের কাছ থেকে ১২ শতক জায়গা ক্রয় করেছি। গত ২০ বছর যাবত খাজনা দিয়ে ওই জায়গা জমা-খারিজ করা হয়েছে। মাখন চন্দ্র দাসের কোন জায়গা না থাকায় তাকে আমার জায়গায় বাড়ি-ঘর করে থাকতে দেই। এতেই জমিটি তার বলে কথা ছড়াচ্ছে। মাখনসহ একটি মহল আমার সম্মান ক্ষুন্ন করার জন্য এমন অসত্য, বানোয়াট অভিযোগ করেছেন, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত বলিঘর গ্রামের ইউপি সদস্য আতাউর রহমান রিপন, সাবেক সদস্য রফিকুল ইসলাম, সিদ্দিকুর রহমান ও মাওলানা আবু ইউসুফ বলেন, মাখন চন্দ্র দাস মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে আবদুল ওয়াদুদ সরকারকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। বিষয়টি সমাধান করার জন্য এলাকায় একাধিকবার সালিশ বসলেও মাখন চন্দ্র দাস হাজির হয়নি।

এ বিষয়ে মাখন চন্দ্র দাস বলেন, আব্দুল ওয়াদুদ সরকার আমার প্রিয় বন্ধু ছিল। ভূমিটি ক্রয় করতে সম্পূর্ণ টাকা আমি তার হাতে দেই। কিন্তুু আমার সরল বিশ্বাসে আঘাত করে সে তাঁর নামে ১২ শতক ভূমি লিখে নেয়। এখন দেখছি, ওই ভূমি বিক্রি করার জন্য বিভিন্ন ভাবে পাঁয়তারা করছে।

আরো দেখুনঃ