অপশক্তি যে দলেরই হোক তাদের প্রতিহত করা হবে – কুমিল্লায় ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান

কুমিল্লা প্রতিনিধি।।

১৬৭

কুমিল্লার নানুয়ার দিঘীর পাড়ের ক্ষতিগ্রস্থ অস্থায়ী পুজামন্ডপ পরিদর্শন করেন ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান। পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, অপশক্তি যে দলেরই হোক তাদেরকে আর ছাড় দেওয়া হবে না। কুমিল্লার ঘটনার মত এমন ধরনের আর কোন জায়গায় পুনারবৃত্তি ঘটতে দেওয়া হবে না। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে প্রতিহত করতে হবে।

তিনি আরও বলেন, সংবিধান মেনে আমরা অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে সবাই চলব। আগামি দিনের ভবিষ্যত ও বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায়। প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলন ঘটাতে হলে সংবিধানে যা লেখা আছে তাই মেনে চলতে হবে। কারণ শত্রæ চিরদিনই শত্রু তারা সুযোগ পেলেই ছোবল মারবে। শত্রুকে প্রতিহত করতে হলে প্রশাসন, জনগন একসাথে কাজ করে যেতে হবে। তারা যে দলেই হউক না কেন, আমাদের দলের হলেও তারা অপশক্তির আওতায় পরলে তাদেরকেও ছাড় দেয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আকম বাহার উদ্দিন বাহার, কুমিল্লা- ৭ চান্দিনা আসনের সংসদ সদস্য অধ্যাপক প্রান গোপাল দত্ত, কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান, কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ প্রমুখ।

এর পর মন্ত্রী নগরীর কাপড়িয়াপট্টি চাঁন্দমনি রক্ষা কালী মন্দির পরিদর্শন শেষে কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আন্তধর্মীয় সংলাপে অংশ নেন। এতে জেলার বিভিন্ন সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!