‘আইডিয়া হান্টার্স ২.০’ মার্কেটিং কেস কম্পিটিশন শুরু

অনলাইন ডেস্ক।।

১৯৬

বিশ্বের ১ নম্বর মধু ব্র্যান্ড ডাবর হানি ও ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)–এর ডিজিটাল মার্কেটিং ক্লাবের যৌথ উদ্যোগে আজ (২ সেপ্টেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে ‘ডাবর হানি প্রেজেন্টস আইডিয়া হান্টার্স ২.০’। এটি মূলত ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাবের শিক্ষার্থীদের আয়োজিত জাতীয় পর্যায়ের একটি মার্কেটিং কেস কম্পিটিশন।

ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাবের শিক্ষার্থীরা এই অনলাইন মার্কেটিং বিজনেস কেস কম্পিটিশন ২০২০ সালে শুরু করেছিলেন যা ব্যাপক সাড়া পেয়েছিল। এ বছর এই প্রতিযোগিতায় মোট তিনটি রাউন্ড থাকবে। প্রতিটি রাউন্ডে অংশগ্রহণকারী দলকে অপ্রকাশিত বিজনেস কেস দেওয়া হবে যেখানে শিক্ষার্থীরা বাস্তবের মতো সংকট দৃশ্যের অনুকরণ করে একজন পেশাদার মার্কেটিয়ারের দায়িত্ব পালন করবেন। তারা বিজনেস কেসটিকে কৌশলগত সমাধান দিয়ে একটি মার্কেটিং ক্যাম্পেইনে রূপান্তরিত করবেন। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের স্নাতক শিক্ষার্থীরা দুই থেকে তিন সদস্যের দল গঠন করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

একটি ডাইনামিক করপোরেট পরিবেশের সিমুলেশন মোকাবিলা ও চ্যালেঞ্জ গ্রহণ করার স্বীকৃতি হিসেবে অংশগ্রহণকারী সব শিক্ষার্থীদের সার্টিফিকেট দেওয়া হবে। এছাড়া বিজয়ীদের জন্য ৭০ হাজার টাকার প্রাইজ পুল থাকবে।

সাইফ/অননিউজ টুয়েন্টিফোর

আরো দেখুনঃ
error: Content is protected !!