উপজেলা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর

মো. সাজ্জাদ হোসেন, মুরাদনগর।।

১৬২

কুমিল্লার মুরাদনগর উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত প্রসাশনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করছেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

কুমিল্লার মুরাদনগর উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত প্রসাশনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে ওই ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

৭ কোটি টাকা ব্যায়ে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর কবির, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর কবির, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, কাইয়ুম ভূঁইয়া, শরীফুল ইসলাম, আবুল হাসেম, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন ও উপ-সহকারী প্রকৌশলী খোরশেদ আলম সরকার প্রমূখ। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মুনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ মসজিদের খতিব মাওলানা আব্দুল কাদের।

উপজেলা এলজিইডি সূত্রে জানা যায়, এই প্রকল্প কাজে সরকারি নির্মান ব্যয় ধরা হয়েছে ৭ কোটি ৩ লক্ষ টাকা। কাজটি পেয়েছেন মেসার্স ভূঁইয়া বিল্ডার্স এবং নিরু এন্ড ব্রাদার্স (জেবি) ঠিকাদারী প্রতিষ্ঠান।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!