কচুয়ায় রিকশা উল্টে ১ জনের মৃত্যু

চাঁদপুর কচুয়া প্রতিনিধি।।

৪৫৫

চাঁদপুরের কচুয়ায় অটোরিকশা (মিশুক) উল্টে গিয়ে বিল্লাল হোসেন নামের একজনের মৃত্যু হয়েছে। রোববার বেলা ১১টার দিকে বাঁচাইয়া ব্রিকফিল্ড-তুলপাই বাজার সড়কের মেঘদাইর মাদ্রাসা উত্তর বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, রোববার বেলা ১১টার দিকে বিল্লাল হোসেন বাঁচাইয়া ব্রিকফিল্ড-তুলপাই বাজার সড়কের মেঘদাইর মাদ্রাসা উত্তর বাড়ির সামনে রাস্তার পাশে রৌদ্রে বসেছিল।এসময় বাঁচাইয়াগামী একটি অটোরিকশা (মিশুক) মেঘদাইর মাদ্রাসা উত্তর বাড়ির সামনে আসলে হঠাৎ একটি কুকুর রিকশার চাকার নিচে পরে এতে তৎক্ষনাক রিকশা উল্টে গিয়ে রাস্তার পাশে বসে থাকা বিল্লাল হোসেনের উপর আচড়ে পড়ে। ফলে বিল্লাল হোসেন গুরুতর আহত হয়।

আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে বেলা ৩টার দিকে তিনি মারা যান।

নিহত বিল্লাল হোসেন উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের মেঘদাইর মাদ্রাসা উত্তর বাড়ির মৃত. আলাউদ্দিনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে রেখে যান। একইদিন বাদ মাগরিব মেঘদাইর মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!