কুমিল্লায় নিষিদ্ধ ঔষধ আনয়ন ও বিক্রয় মজুদসহ ৩চোরা কারবারি গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি।।

৪২১

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গতকাল সোমবার কুমিল্লা জেলার কোতয়ালীথানা আলেকারচর মেডিকেল কমপ্লেক্স এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে বিপুল পরিমান শুল্ক-কর ফাঁকি দিয়ে অননুমোদিতভাবে বিভিন্ন দেশ থেকে নিষিদ্ধ ঔষধ সামগ্রী আনয়ন ও বিক্রয় মজুদমদসহ তিনজন চোরা কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চোরাকারবারিরা কুমিল্লা জেলার কোতয়ালী থানার মাঝিগাছা গ্রামের প্রান্তষ দত্তের ছেলে শ্রীকান্ত দত্ত, চান্দিনা থানার কামার খোলা গ্রামের ননী গোপাল দাস এর ছেলে শিশির চন্দ্র দাস এবং মুরাদ নগর থানার লক্ষিপুর গ্রামের মানিক দত্তের ছেলে নন্দন দত্ত।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত চোরা কারবারিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী ভেজাল, সরকারি সশ্বস্ত্র বাহিনী ও বাংলাদেশ পুলিশের (বিক্রয় নিষিদ্ধ) ঔষধ এবং অননুমোদিত ও অবৈধভাবে শুল্ক-কর ফাঁকি দিয়ে বিভিন্ন দেশ থেকে ঔষধ সামগ্রী বাংলাদেশে আনয়ন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণকরা হয়েছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!