কুমিল্লা মহানগর ব্লাড ব্যাংক অনলাইন এর নির্বাহি কমিটির নির্বাচন

আহসানুজ্জামান সোহেল(কুমিল্লা)।।

২৩৭

কুমিল্লা মহানগর ব্লাড ব্যাংক (অনলাইন) এর নির্বাহি কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। কুমিল্লা ক্যান্টনমেন্ট এর স্বনামধন্য রেস্তোরাঁ স্বাধীন বাংলা রেস্তোরাঁর অডিটোরিয়াম হলে শুক্রবার সন্ধ্যায় সকল পরিচালকদের অংশ গ্রহণে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি মাহাফুজুর রহমানের নেতৃত্বে একটি নির্বাচন কমিশন গঠনের মাধ্যমে একটি সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনের প্রধান হিসেবে কুমিল্লা মহানগর ব্লাড ব্যাংক (অনলাইন) প্রতিষ্ঠাতা সভাপতি মাহাফুজুর রহমান দায়িত্ব পালন করেন। ত্রিশ জন পরিচালকের মধ্যে ২৫ জন পরিচালকের উপস্থিতিতে নির্বাচন সুষ্ঠ এবং সুন্দর ও সফল ভাবে সম্পুর্ন হয়।

আর বাকি পাচঁজন পরিচালকের মধ্যে তিন জন প্রবাসে থাকার কারনে প্রবাসীদের পছন্দের প্রতিনিধিরা ভোট প্রয়োগ করে, বাকি দুইজন ব্যক্তিগত সমস্যা ফলে উপস্থিত হতে না পারায় তাদের পছন্দের প্রতিনিধি ভোট দেন। ভোট দেওয়া সম্পুর্ন হলে, খাওয়া দাওয়ার বিরতি দিলে সকল পরিচালক গন খাওয়া দাওয়া শেষে অডিটোরিয়াম হলে উপস্থিত হলে আবার সকল পরিচালকদের উপস্থিতিতে ভোট গননা শেষ করে নির্বাচন কমিশনের প্রধান কুমিল্লা মহানগর ব্লাড বাংক এর প্রতিষ্ঠাতা সভাপতি মাহাফুজুর রহমান।

কুমিল্লা মহানগর ব্লাড বাংক অনলাইনের ২১-২২ সালের জন্য ১৫ ভোট পেয়ে রোটা.মোঃ ফয়েজ আহমেদ সভাপতি হিসেবে নব নির্বাচিত হয়, সাধারণ সম্পাদক হিসেবে সাংবাদিক রোটা.মোঃ আবু ইউসুফ ভুইঁয়া ১৫ ভোট পেয়ে নব নির্বাচিত হয়।

সিনিয়র সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হেলাল উদ্দিন বশির, ও সহ সভাপতি নাজমুল হুদা লিটন, সহ সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন রোটা.ইউসুফ হাসান ও জসিম উদ্দিন এনাম,সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ কামরুল হাসান, অর্থ সম্পাদক, সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এমদাদুল হক, সমাজ কল্যান সম্পাদক, ইসরাফিল আহমেদ,

নির্বাহি সদস্য, আরিফুর রহমান টুকু, নির্বাহি সদস্য মোঃ শাহাদাত হোসেন, নির্বাহি সদস্য মোঃ ইউনুস। নব নির্বাচিত হয়,পরে সকল পরিচালকদের উপস্থিতিতে নির্বাচন কমিশনের প্রধান কুমিল্লা মহানগর ব্লাড ব্যাংক ( অনলাইনে ) এর প্রতিষ্ঠাতা সভাপতি মাহাফুজুর রহমান নব নির্বাচিত কমিটি ঘোষণা করেন।

সকল পরিচালকদের উদ্দেশ্যে এই নব নির্বাচিত কমিটিকে মানবতার সেবায় সকল প্রকারের সহযোগিতা করার অনুরোধ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন। পরে নব নির্বাচিত কমিটি কে একে একে সকলেই ফুল দিয়ে বরন করে নেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!