কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে বর্ণাঢ্য র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি।।

১১৮

বিশ্বের সাথে তাল মিলিয়ে Interventional radiology active care for the patient. প্রতিপাদ্য কে সামনে রেখে ইন্টারন্যাশনাল রেডিওলজি ডে উপলক্ষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এবং সোসাইটি অফ রেডিওলজি এন্ড ইমেজিং বিএসআরআই ২০২১ উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী ও সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে মেডিকেল কলেজ হল রুমে।

বর্ণাঢ্য র‌্যালীতে বেলুন উড়িয়ে উদ্বোধন করেন কুমিল্লা মেডিকেল কলেজের প্রিন্সিপাল ও রেডিওলজি বিভাগীয় প্রধান প্রফেসর ডঃ মোস্তফা কামাল আজাদ।

প্রধান অতিথি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও বি এস আর আই এর সাবেক চেয়ারম্যান প্রফেসর ডাক্তার মোঃ এনায়েত করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লার প্রেসিডেন্ট বিএমএ ও সচিব ডাক্তার আব্দুল বাকী আনিস, ঢাকা ইউনিভার্সিটির ডীন ও বি এস আর আই এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক ডা:সাহনুর নবী শাকিল, কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালের পরিচালক ডাক্তার মহিউদ্দিন, কুমিল্লা সিভিল সার্জন ডাক্তার মীর মোবারক হোসেন, সাবেক রেডিওলজি বিভাগীয় প্রধান প্রফেসর ডাক্তার মোঃ এনামুল হক, ভাইস প্রিন্সিপাল এবং হেপাটোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাক্তার ইজাজুল হক, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা: রেজাউল করিম, স্বাচিপ কুমিল্লার সাধারণ সম্পাদক মোরশেদ আলম, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেডিওলজিষ্ট ডাক্তার মৌসুমী লুসি, বাংলাদেশ এসোসিয়েমন অফ টেকনোলজিষ্ট (বারিট) এর কুমিল্লার সভাপতি মোঃ শামসুল হক, সাধারণ সম্পাদক মোঃ আল মামুন এবং উপস্থিত ছিলেন সহ কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান, প্রফেসর, ছাত্রছাত্রী এবং মেডিকেল টেকনোলজিস্ট উপস্থিত ছিলেন।

অনষ্ঠানে সাইন্টিফিক সেমিনার উপস্থাপন করেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেডিওলজি ও ইমেজিং বিভাগের সম্মানিত এসিস্টেন্ট প্রফেসর ডাক্তার নাজনীন আক্তার এবং দ্বিতীয় স্পিকার ছিলেন ঢাকা শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অফ প্লাস্টিক সার্জারি বিভাগের ডাক্তার মোঃ তারিকুল ইসলাম ।

সাইন্টিফিক সেমিনারে কভিড -১৯ ফ্রন্ট লাইনাদের মাঝে ক্রেষ্ট প্রদান করা হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!