চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের ব্যাপক গনসংযোগ

শুভ,সোনারগাঁ প্রতিনিধি।।

১৫১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ব্যবসায়ী জাকির হোসেন ব্যাপক গনসংযোগ করে মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি ইতিমধ্যে ইউনিয়নের প্রতিটি এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন। গতকাল সোমবার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামে তিনি উঠান বৈঠক করেছেন। এ সময় বক্তব্য দেন, ফজলু সরকার, সমাজ সেবক তাহাজুদ্দিন আহম্মেদ, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সম্মানিত সহ সভাপতি দুদু মিয়া সহ কয়েক হাজার মানুষ অংশ নেন।

এছাড়া তিনি গতকাল উপজেলার ৭নং ওয়ার্ডের ভবনাথপুর গ্রামে দিনভর ব্যাপক গনসংযোগ করেছেন। এ সময় সাধারন মানুষের কাছে তিনি ব্যাপক সাড়া পেয়েছেন। স্থানীয় বাসিন্দারা জানান, উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ করে যাচ্ছে। সে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন হবে।

চেয়ারম্যান প্রার্থী ও পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন বলেন, আমি দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের যুবলীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছি। আমি চেয়ারম্যান হয়ে পিরোজপুর ইউনিয়নবাসীর মানুষের জন্য অবহেলিত রাস্তাঘাট সহ ব্যাপক উন্নয়ন কাজ করে দুর্ভোগ লাঘব করব। এছাড়াও মাদক, সন্ত্রাস ও ইভটিজিং সহ বাল্য বিবাহ রোধ করার অঙ্গীকার করেন। আশা করি দল আমাকে মূল্যায়ন করে নৌকা প্রতিকে নির্বাচন করার জন্য সুযোগ করে দিবেন।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!