জবিস্থ পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে লালচান ও সাইয়ুম

অনলাইন ডেস্ক।।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পঞ্চগড় জেলার শিক্ষার্থীদের সংগঠন পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ১৩তম ব্যাচের শিক্ষার্থী মো: লালচান এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ১৫তম ব্যাচের শিক্ষার্থী হাফিজ আল সাইয়ুম।

বৃহস্পতিবার (৩০ মে) সংগঠনটির উপাদেষ্টামন্ডলীর সর্বসম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করেন। আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে।

সভাপতির বক্তব্যে লালচান বলেন, ‘পঞ্চগড়’ শব্দটা একটা আবেগের নাম। এই শব্দে আমি মা ও মাটির গন্ধ পাই। অশেষ কৃতজ্ঞতা,ধন্যবাদ ও ভালবাসা জ্ঞাপন করছি সকলের প্রতি যারা আমার উপর আস্থা ও বিশ্বাস রেখেছেন,যারা মনে করেছেন আমি এই পদের যোগ্য।দোয়া করবেন যেন আমি আমার শ্রম,মেধা ও সাংগঠনিক বিচক্ষণতা দিয়ে সংগঠনকে সুসংগঠিত ও সমৃদ্ধ অবস্থানে এগিয়ে নিয়ে যেতে পারি।

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক হাফিজ আল সাইয়ুম বলেন, জন্মভূমি পঞ্চগড় সবসময়ই আবেগ ও অনুভূতির ভিন্নরকম এক স্তম্ভ৷ আমাকে পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানাই পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ পরিষদের সম্মানিত উপদেষ্টাবর্গ ও সংশ্লিষ্ট সকলকে। শিক্ষার্থীদের জন্য কল্যাণকর ভিন্ন কিছু করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

কমিটিতে সিনিয়র সহ সভাপতি হিসেবে আছেন শোভন নেওয়াজ, সহ সভাপতি হিসেবে আছেন আছিয়া খাতুন মেঘলা ও আল আমিন। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন ফারহান মাসুদ সোহাগ, আনিকা শার্মিলা সোমা, সাইফুদ্দিন আহমেদ। সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আবু রাহয়ান আল বিরুনী, পাপুন চন্দ্র অধিকারী।

এছাড়া ও কোশাধ্যক্ষ হিসেবে মো: কাজল ইসলাম শফিক, দপ্তর সম্পাদক হিসেবে মো: জাফিরুল ইসলাম, প্রচার সম্পাদক হিসেবে ফয়সাল পারবেজকে নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ, এসময় উক্ত কমিটিকে আগামী ১মাসের মধ্যে পূর্ণাঙ্গ করার জন্য বলা হয়।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ