ঝালকাঠিতে ধ্রুবতারা সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে পিঠা উৎসব

ঝালকাঠি প্রতিনিধি।।

১২২

ঝালকাঠিতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বুধবার বিকালে ‘পিঠা উৎসব’ করেছে- স্বেচ্ছাসেবী সংস্থা ‘ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’। সংগঠনটি ৭০ জন সুবিধা বঞ্চিত শিশুকে পিঠা খাওয়ালো।নানান রকমের পিঠা খেতে পেরে খুশি শিশুরাও। ভিন্নধর্মী এই আয়োজনটি করে সংগঠনের নেতৃবৃন্দরা।

বুধবার বিকেল ৪টায় ঝালকাঠি জেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে আয়োজিত পিঠা উৎসবে ধ্রুবতারার সভাপতি ও পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো.হুমাউন কবির সাগর সভাপতিত্ব করেন।

অতিথি হয়ে যোগদেন ঝালকাঠি সদর উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, সূর্যালোক ট্রাস্টের নির্বাহী পরিচালক ও ঝালকাঠি প্রেসসক্লাবের আজীবন সদস্য হেমায়েত উদ্দিন হিমু, কবিতা চক্রের সাধারণ সম্পাদক মু. আলআমিন বাকলাই, নলছিটি উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইসচেয়ারম্যান ডালিয়া নাসরীন এবং ধ্রুবতারার উপদেষ্টা মো. হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক শাকিল হাওলাদার রনি আলোচনায় অংশ নেন।

নানান ধরনের পিঠার মধ্যে ছিলো পাটিসাপটা, ভাপা, ডিম পিঠা, পুলিপিঠা চিতই পিঠা, গোল্লাপিঠা বড়াপিঠা, বিস্কিটপিঠা, শবজি পাকোড়া। অতিথিরা উপস্থিত সুবিধা বঞ্চিত শিশুদের পিঠা খাইয়ে দেন। ছোট্ট শিশু মইন হোসেন, মেহরাব, মুন্যা, শাওন, ইমনসহ অনেক শিশুরা ওদের নিজনিজ আনন্দের ভাগ করে নেন উপস্থিত সকলের সাথে। সংগঠনের সাধারণ সম্পাদক শাকিল হাওলাদার রনি বলেন, সুবিধা বঞ্চিত শিশুরা সাধারনত পিঠা খেতে পায়না। তাই ওদের জন্য আমাদের সংগঠনের এই আয়োজন। প্রতিবছর আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে। উৎসবে ধ্রুবতারার কর্মকর্তা-সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!