দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের বঙ্গবন্ধুর কবর জিয়ারত

দেবীদ্বার(কুমিল্লা)প্রতিনিধি

টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেছেন কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি।

ওই সময় উপজেলা নেতৃবৃন্দুর সাথে ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী রোশন আলি মাস্টার। দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগে সভাপতি একেএম সফিউদ্দিনের নেতৃত্বে শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে প্রথমে তারা কবর জিয়ারত করেন এবং পরে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্প অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান একেএম শফিকুল আলম (ভিপি কামাল), উপজেলা আ’লীগের সহ সভাপতি মোঃ মোসলে উদ্দিন মাস্টার, মোঃ মফিজুল ইসলাম দুলাল, মোঃ আবদুল জলিল চৌধুরী, মোঃ লুৎফুর রহমান বাবুল, মোঃ আব্দুল কুদ্দুছ, মোঃ সামছুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ ও মোঃ ওমর ফারুক ভিপি, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম তুষার ও মোঃ মোস্তাফিজুর রহমান সরকার, আইন বিষয়ক সম্পাদক এড. হারুনুর রশিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ ফারুক আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক হাজী আবুল কালাম আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক এড. এনামুল হক মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী মোসলেহ উদ্দিন মানিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন মোল্লা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুস সালাম, শ্রম সম্পাদক সুজিত কুমার পোদ্দার, সাংস্কৃতিক সম্পাদক মোঃ সালাউদ্দিন মামুন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, সদস্য আলহাজ্ব আব্দুল মতিন মুন্সী ভিপি, এটিএম মেহেদী হাসান ভিপি ও সালাউদ্দিন আহম্মেদ স্বপন সহ কার্যনির্বাহী কমিটির সদস্য, উপদেষ্টা সদস্য ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!