দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে পঞ্চগড়ে বিএনপির বিক্ষোভ

পঞ্চগড় প্রতিনিধি।।

১০১

নিত্য প্রয়োজনীয় সকল প্রকার দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। বুধবার (২ মার্চ) দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে মহাসড়কের পাশে নিত্য প্রয়োজনীয় সকল প্রকার দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এক বিক্ষোভ কর্মসূচীতে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন। এর আগে জেলার ৫ উপজেলা থেকে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের কর্মসূচীতে উপস্থিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, এই সরকারের যাওয়ার সময় হয়েছে। পঞ্চগড় থেকে আমাদের আন্দোলন শুরু করতে হবে। আগামী নির্বাচনে নৌকাকে এমন ভাবে ডুবিয়ে দিতে হবে যেন ১’শ বছরেও ক্ষমতায় আসতে না পারে। এই সরকার ও বাণিজ্য মন্ত্রী এবার কথা দিয়েছিলেন এবার রমজানে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাবে না। কিন্তু তারা রমজানের আগেই দ্যব্যমূল্যের দাম বাড়িয়ে দেশের জনগণকে বিপদের মুখে ফেলে দিয়েছে। আপনারা যেহেতু কথা রাখতে পারেন না, তাহলে পদত্যাগ করেন।

এসময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবী করে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান বক্তারা।

বিক্ষোভ সমাবেশে পঞ্চগড় জেলা বিএনপির আহব্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য সচিব পঞ্চগড়ের ফরহাদ হোসেন আজাদ, জেলা বিএনপির যুগ্ন আহব্বায়ক সাবেক মেয়র আলহাজ্ব তৌহিদুল ইসলাম, তেঁতুলিয়া উপজেলা বিএনপির সদস্য সচিব রেজাউল করিম শাহীন, পঞ্চগড় পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রনিক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক প্রমূখ।

আরো দেখুনঃ
error: Content is protected !!