নীলফামারীতে গ্রেফতারী পরোয়ানা না পৌছাঁয় দায়রা জজ আদালতে অভিযোগ

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

১৩৯

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মেলাবর বাগ পাড়া গ্রামের মৃত্যু বিনোদ চন্দ্র রায়ের মেয়ে বাদী শ্রী মতি তিলো বালা রায় তার স্বামী মহিমা রঞ্জন রায়ের নামে কিশোরগঞ্জ পারিবারিক আদালতে পারি:-ডিং ০১/১৮ নং মামলা দায়ের করেন। মামলায় ডিক্রিকৃত টাকা পরিশোধ না করায়, ১২ই সেপ্টেম্বর আইনজীবি মহোদয়ের শুনানিতে আসামীর গ্রেফতারী পরোয়ানার আদেশ হয়। সংশ্লিষ্ট আদালতের সেরেস্তাদার নাজিরুল ইসলাম সেই আদেশ ইস্যু না করিয়া বিভিন্ন তালবাহানা করায় শ্রী মতি তিলোবালা রায় মাননীয় জেলা ও দায়রা জজ আদালতে লিখিত অভিযোগ করেন।

অভিযোগে জানা যায়, মহিমা রঞ্জন রায়ের গ্রেফতারী পরোয়ানার ইস্যুকৃত আদেশ ১২ই সেপ্টেম্বর থেকে খুজে পাচ্ছেননা বাদী তিলোবালা। তিলোবালা সেরেস্তাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন গ্রেফতারী পরোয়ানা ইস্যু করিয়াছি যাহার স্মারক নং-১৬৩/২১, ২৩শে সেপ্টেম্বর। কিন্তু সেই স্মারক নং এর পেক্ষিতে বার বার জেলা পুলিশ সুপার মহোদয়ের ডিসপাস শাখায় যোগাযোগ করলেও কোন দেনাদার পক্ষের নাম মহিমা রঞ্জন নামে কোন ইস্যুকৃত গ্রেফতারী পরোয়ানা যায়নি বলে অফিস সুত্রে জানা যায়। খুজে না পাওয়ায় পুনরায় আবারও গত ৭ই অক্টোবর সেরেস্তাদার নাজিরুল ইসলামের কাছে যান বাদী তিলোবালা। সেরেস্তাদারকে বিষয়টি অবহিত করলে, সেরেস্তাদার কোন জবাব না দিয়ে অসহায় মহিলাটিকে তাড়িয়ে দেন। তিনি বিষয়টি তদন্ত করে সঠিক বিচারের দাবী করেন।

এ বিষয়ে সংশ্লিষ্ট আদালতের সেরেস্তাদার নাজিরুল ইসলাম বলেন, টাকা লেনদেনের অভিযোগটি মিথ্যা আমরা মামলার কাগজ ৩ সেপ্টেম্বর এসপি অফিসে পাঠিয়ে দিয়েছি।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ২৪।।

আরো দেখুনঃ
error: Content is protected !!