নীলফামারী সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর নামে মামলার আবেদন

নীলফামারী প্রতিনিধি।।

১৪০

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির নামে আদালতে মামলার আবেদন করেছেন বিএনপি পন্থী এক আইনজীবী। মামলায় মহিউদ্দিন হেলাল নাহিদ নামে আরো একজনকে আসামী করা হয়েছে।

অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিনো বাদী হয়ে এই মামলার আবেদন করেন। মঙ্গলবার দুপুরে আদালতের বিজ্ঞ বিচারক মোঃ হাফিজুল ইসলাম বাদীর জবানবন্দি গ্রহন করেছেন তবে কোন আদেশ দেননি।

মামলায় উল্লেখ করা হয় ১ ডিসেম্বর ফেইসবুক পেইজে লাইভে এসে জিয়া পরিবার ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে ব্যারিস্টার জাইমা রহমানের নামে অত্যন্ত কুরুচিপুর্ণ এবং নারী বিদ্বেষী বক্তব্য প্রদান করেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

ডিজিটাল প্লাটফর্মের এই পেইজে সাক্ষাতকারটি গ্রহণ করেন মহিউদ্দিন হেলাল নাহিদ এক ব্যক্তি। বাদী অভিযোগ করেন মুরাদ হাসান সাংবিধানিক ভাবে শপথ নিয়ে তার নানাবিধ বক্তব্যের ফলে সংবিধান লঙ্ঘণ করেছেন।তার বক্তব্য নারী সমাজের প্রতি অবমাননাকর, অপমানজনক এবং শাস্তিযোগ্য অপরাধ।

মামলায় স্বাক্ষী হিসেবে এ্যাডভোকেট আবু মোহাম্মদ সোয়েম, আল মাসুদ চৌধুরী, কাজী আখতারুজ্জামান জুয়েল, গোলাম মোস্তফা সজীব, আজিম হোসেন ও নুর আসাদুজ্জামান মিশন রয়েছেন।

বাদীর আইনজীবী জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা সজীব জানান, আদালতের বিজ্ঞ বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন।তবে আজকে কোন আদেশ দেননি আদালত।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!