নীলফামারীর সৈয়দপুরে সাংবাদিককে পিটিয়ে জখম

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

৯৪

ভূমিদস্যু ও মাদক সম্রাটের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক মোতালেব হোসেনকে পিটিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসী বাহিনী। স্থানীয়রা তাকে উদ্ধার করে সৈয়দ ১০০ শয্যা হাসপাতলে ভর্তি করে। ঘটনাটি ঘটেছে (৮ এপ্রিল শুক্রবার) রাত সাড়ে ১০টার সময় সৈয়দপুর শহরে পাঁচ মাথা সোহেল রানা মোড়ে।

২০/২৫ জনের সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী মটর সাইকেল ঘিরে ধরে এলোপাথারি পারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে সাংবাদিক মোতালেব হোসেনকে। সাংবাদিক মোতালেব হোসেন রংপুর থেকে প্রকাশিত দৈনিক দাবানল পত্রিকার স্টাফ রির্পোটার।

সাংবাদিক মোতালেব হোসেন জানান, মাদক, রেলের জমি দখলদার ও ভূমিদস্যুদের বিরুদ্ধে পত্রিকায় সিরিয়ালি সংবাদ প্রকাশ করায় সন্ত্রাসীরা আমাকে ঘিরে ধরে এলোপাথারি পারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। সন্ত্রাসী বাহিনীর হুকুম দাতা একজন জনপ্রতিনিধি, সন্ত্রাসীদের সাথে সৈয়দপুর পৌরসভার ৩ জন কর্মচারী আনোয়ার হোসেন বাঙ্গালির ছেলে সুমন, মৃত হাফিজুল ইসলামের ছেলে শামিম ও নয়ন ছিল যা সৈয়দপুর থানা পুলিশের সিসিটিভি ফুটেজ এর প্রমান দিবে। এ বিষয়ে মামলার প্রক্রিয়াধীন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, ঘটনাটি শুনেছি এখনো অভিযোগ পাইনি, পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদিক নির্যাতনের ঘটনায় নীলফামারী প্রেস ক্লাবে, সভাপতি তাহমিন হক ববি ও সাধারণ সম্পাদক হাসান রাব্বি প্রধান সহ জেলার সকল কর্মরত সাংবাদিকরা নিন্দা জানিয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!