পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্টে ২জনের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি।।

৪৪৪

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পৃথক স্থানে সড়ক দূর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এরশাদ হুসাইন (৪০) ও মজিরুদ্দিন প্রধান (৬০) নামের ২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে তেঁতুলিয়া উপজেলার তেঁতুলিয়া বাইপাশ মোড় সদ্দারপাড়া এলাকায় ও বাংলাবান্ধা ইউনিয়নে পশ্চিমবাড়ী এলাকায় এই দূর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া হুলাসু জোত গ্রামের ওহাব আলীর ছেলে এরশাদ হুসাইন ও দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের খোজাবাড়ী এলাকার মৃত এনামুল হক প্রধানের ছেলে মজিরুদ্দিন প্রধান।

পুলিশ ও স্থানিয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে সিপাইপাড়া থেকে তেঁতুলিয়া যাওয়ার পথে তেঁতুলিয়া বাইপাশ মোড় সদ্দারপাড়া এলাকায় এরশাদ পৌছালে পঞ্চগড় থেকে বাংলাবান্ধাগামী একটি ট্রাক তাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলে মারা যায় এরশাদ। এদিকে ঘটনার পর পরেই ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়। এদিকে, বাংলাবান্ধা এলাকার পশ্চিমবাড়ী এলাকায় ছোট রাস্তা দিয়ে যাওয়ার সময় মজিরুদ্দিনের শরিরের উপর বৈদ্যুতিক তার পরে যায়। এতে মজিরুদ্দিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান সড়ক দূর্ঘটনা ও বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই- খুদা মিলন বিদ্যুৎস্পৃষ্টে নিহতের বিষয়দুটি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা চলমান চয়েছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!