পঞ্চগড় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা মামলায় তিন আসামীর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

পঞ্চগড় প্রতিনিধি।।

১১৭

পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে গৃহবধূকে অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে দায়ের করা মামলায় ৩ জন আসামীকে কারাদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মেহেদী হাসান তালুকদার এই রায় দেন।

আসামিরা হলেন, পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের ঘাগড়া খোচাবাড়ি এলাকার একরামুল হকের ছেলে সোহেল রানা (২২), বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মৃত ছমির উদ্দীনের ছেলে ইউসুফ আলী (২৮), পঞ্চগড় সদর উপজেলার জগদল এলাকার পখিলাগা এলাকার ফজলুল হকের ছেলে সোহেল (২০)। এদের মধ্যে সোহেল রানার ৭ বছর সশ্রম কারাদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ইউসুফ ও সোহেলের ৫ বছর করে সশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৬ ফেব্রুয়ারি অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন এক গৃহবধু। দীর্ঘদিন পর আদালতে মামলায় উল্লেখ করা অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯ এর ৪/খ ধারা অনুযায়ী এই দণ্ডাদেশ দেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!