পবিত্র ঈদ কে সামনে রেখে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে তৎপর ভাঙ্গা থানা পুলিশ – ওসি সেলিম রেজা

মাহমুদুর রহমান(তুরান) ভাঙ্গা (ফরিদপুর)।।

১৩১

বিশ্বমুসলিমের সবচেয়ে পবিত্রতম মাস পবিত্র রমজান মাস চলছে এখন। আর এই পবিত্র রমজান মাস শেষে রয়েছে মুসলমানদের আরো একটি পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। চলমান পবিত্র রমজান মাস ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখার জন্য নিরলস কাজ করে যাচ্ছেন আমাদের ভাঙ্গা থানা পুলিশের প্রতিটি সদস্য। কেউ যাতে আইন-শৃঙ্খলা বিনষ্ট না করতে পারে সেদিকে সদা জাগ্রত আমরা। এই প্রতিবেদকের সাথে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা।

ওসি সেলিম রেজা বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে রাস্তা যানজট মুক্ত রাখা মহা সড়কে চাঁদাবাজি বন্ধ করা, জনসাধারণ যাতে করে নির্বিঘনে স্বজনদের সাথে ঈদ উদযাপনের জন্য বাড়ি ফিরতে পারে এসব বিষয় নিয়ে আমাদের পুলিশ সদস্যরা সারাক্ষণ কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য কয়েকমাস আগে ওসি হিসেবে অত্র থানায় যোগদান করেন সেলিম রেজা।ওসি সেলিম রেজা ভাঙ্গা থানায় যোগদানের পর থেকে এখানকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে।

এছাড়াও এলাকায় মাদক সন্ত্রাস চাদাবাজীর মত অপরাধ প্রবণতা সমূহ তার নেতৃত্বে অনেকটাই কমিয়ে আনা হয়েছে। ইতিমধ্যেই এলাকার চিহ্নিত মাদক কারবারীদের কে আইনের আওতায় নিয়ে আসা হয়েছে । পুলিশ জনগণের বন্ধু একথা প্রমাণ করেছে ওসি সেলিম রেজা এর নেতৃত্বে ভাঙ্গা থানা পুলিশ। চৌকস এই পুলিশ অফিসারের নেতৃত্বে জনকল্যাণমূলক বিভিন্ন কর্মকান্ডের জন্য সাধারণ জনগণের কাছ থেকে ভূয়সী প্রশংসা পেয়েছেন ভাঙ্গা থানা পুলিশ।

জনসাধারণের আইনী সেবাকে সহজ করার জন্য থানায় খোলা হয়েছে নারী শিশু ও প্রতিবন্ধী ডেস্ক।এছাড়াও পুলিশিং সেবাকে বেগবান করার জন্য বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে।

পুলিশের প্রতি জনগণের আস্তা অর্জনে সক্ষম হয়েছে ওসি সেলিম রেজার নেতৃত্বে ভাঙ্গা থানা পুলিশ।

আরো দেখুনঃ
error: Content is protected !!