পীরগঞ্জের ৩ যুবকের বিরুদ্ধে রংপুর সাইবার ট্রাইব্যুনালে মামলা

পীরগঞ্জ ঠাকুরগাঁও প্রতিনিধি।।

১১৬

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর পোষ্ট দেওয়ার অভিযোগে ঠাকুরগাওয়ের পীরগঞ্জে ৩ যুবকের বিরুদ্ধে মামলা করেছেন উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি শাহ আলম। গত ২ জানুয়ারী রংপুর সাইবার ট্রাইব্যুনালে তিনি এ মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পীরগঞ্জ থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন।

মামলার বাদি শাহ আলম জানান, তিনি পীরগঞ্জ উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের দুই বারের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং রানীশংকৈল ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক। রাজনৈতিক ও পেশাগত পরিচিতি ছাড়াও পীরগঞ্জের প্রথম শহিত আবু ইসাহাকের ভাগিনাও তিনি। সমাজে তার যথেষ্ট সুনাম রয়েছে। তাকে এবং তার পিতাকে কটুক্তি করে গত ২৯ ও ৩০ নভেম্বর পাপ্পু,হাবিব এবং রনি নামে ৩ যুবক তাদের নিজ নিজ ফেসবুক আইডি হতে অপমান জনক ও মানহানিকর বাজে মন্তব্য করে পোষ্ট দেয়। এতে শাহ আলম, সামাজিক, রাজনৈতিক, পারিবারিক ভাবে হেয় প্রতিপন্ন হয়েছেন ও মানষিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন।

থানায় মামলা করতে গেলে পুলিশ তাকে আদালতের সরনাপন্ন হওয়ার পরামর্শ দেয়। এজন্য তিনি আদালতে মামলা করেছেন। তিনি সঠিক তদন্তের মাধ্যমে ঐ ৩ যুবকের শাস্তি দাবি করেন।পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এ ধরণের একটি মামলা তদন্তের জন্য থানায় এসেছে। তদন্ত করে আদালতে সঠিক প্রতিবেদন দেওয়া হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!