প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি।।

84

গত ১২ ফেব্রুয়ারি স্থানীয় পত্রিকা কুমিল্লা প্রতিদিন ও অন্যদিগন্ত অনলাইন নিউজ পোর্টালে ” তিতাস গ্যাস জহির শতকোটি টাকার মালিক” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন মোঃ জহিরুল ইসলাম জহির। এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ন ভূয়া,বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। তিনি জানান এলাকার একটি কুচক্রী মহল সংবাদকর্মীকে মিথ্যা বানোয়াট, ভূল ও ভূয়া তথ্য দিয়ে আমার বিরুদ্ধে কুরুচিপূর্ণ সংবাদ প্রকাশ করে।

প্রকাশিত নিউজের প্রকৃত সত্যতা বলতে কিছু নেই। জহিরুল ইসলাম জহির সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, সাংবাদিক হল জাতির বিবেক, আপনারা সত্য লিখবেন, এমন কিছু লিখবেন যা অন্যের সম্মান নষ্ট হয়। আপনার মিথ্যা সংবাদ প্রচারের কারণে আরেক জনের ক্ষতিসাধিত হয়। জহিরুল ইসলাম আরো বলেন সততার সহিত দীর্ঘ দিন ধরে কাজ করছি।

কেহ কোন দিন বলতে পারবে না কারো ক্ষতি সাধন করেছি।সাংবাদিকরা দেশ ও জাতির বিবেককে বিক্রয় করবেন না।তিনি বলেন মিথ্যা সংবাদ প্রচারে,আমার সম্মানহানী সহ আমার সামাজিক মর্যাদাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে,আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করলে আমি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।তিতাস গ্যাস নিয়ে যা লিখা হয়েছে উক্ত বিষয়ের সাথে আমার সম্পৃক্ততা নেই। আমি মিথ্যা বানোয়াট ও ভূয়া সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!