প্রথম দিনে পাকিস্তান রিজওয়ানকে ছাড়াই অনুশীলন

অনলাইন ডেস্ক।।

৫৪

বাংলাদেশের বিপক্ষে সিরিজকে সামনে রেখে সকাল সাড়ে ১০টায় মিরপুরের একাডেমি মাঠে প্রথম দিনের অনুশীলন শুরু করেন পাকিস্তানি ক্রিকেটাররা। ঢাকায় পা রাখার দুদিন পর আজ মাঠে নেমেছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। তবে এদিন দলের সঙ্গে দেখা যায়নি কিপার-ব্যাটার মোহাম্মদ রিজওয়ানকে।

সেমিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেন ৬৭ রানের দুর্দান্ত এক ইনিংস। বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচের আগে দুদিন ফ্লু নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন রিজওয়ান। থাকতে হয়েছিল ইন্টেনসিভ কেয়ার ইউনিটেও (আইসিইউ)। তবে তার সেই ইনিংসও পাকিস্তানকে জয় এনে দিতে পারেনি। তবে সুস্থ হতেই মাঠে নেমে পড়েন রিজওয়ান।

পাকিস্তান দলের এক প্রতিনিধি জানিয়েছেন, রিজওয়ানকে বিশ্রাম দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপপর্ব শেষ হওয়ার ৩২ ঘণ্টা পর গত শনিবার ঢাকায় পা রেখেছিল পাকিস্তানী দল। পুরোপুরি সুস্থ না হলেও দলের সঙ্গেই ঢাকায় আসেন রিজওয়ান।

বিশ্বকাপ শেষে দলের সঙ্গে না আসা পাক অধিনায়ক বাবর আজম এবং অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিকের আগামীকাল দলের সঙ্গে যোগ দেবেন। আগামী ১৯ নভেম্বর শুক্রবার টি-টোয়েন্টি সিরিজের মধ্যে দিয়ে মাঠে গড়াবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজ। এর আগে প্রতিদিন একাডেমি মাঠে চলবে পাকিস্তান দলের অনুশীলন।

টেস্ট দুটি আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। দীর্ঘ সাড়ে ৫ বছর পর বাংলাদেশ সফরে আসা পাকিস্তান দল এবার টাইগারদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টির পাশাপাশি দুটি টেস্ট ম্যাচ খেলবে। যার একটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামে, অন্যটি ঢাকার মিরপুরে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!